চট্টগ্রামের কোন এলাকায় কখন বিদ্যুৎ থাকবে না শুক্রবার

নগরের বাকলিয়া, মাদারবাড়ির আশপাশ এলাকায় আজ (১০ ফেব্রুয়ারি) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া রাঙামাটি জেলায়ও একই সময়ে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য নগরের বাকলিয়া ও মাদারবাড়ির আশপাশ এলাকা এবং পার্বত্য রাঙামাটি জেলায় একই সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার সকাল ৮টা থেকে সকাল সাড়ে ১১ পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ বাকলিয়ার আওতাধীন আকবরশাহ লেন, আবদুল হাকিম লেন, মকবুল সওদাগর লেন, কাপাসগোলা, উর্দুগলি, তেলপট্টি রোড, সিরাজউদৌলা রোড, নেয়ামত আলী সুফি লেইন, এয়ার মোহাম্মদ লেইন, ভোলাশাহ মাজার, পুরাতন চারতলা, নুর বক্স লেন, উজির আলী শাহ লেন, রাহাত্তারপুল ও ছালেহ আহাম্মদ মুন্সি বাড়ি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া এদিন সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত মাদারবাড়ির আওতাধীন বাংলাবাজার, কালী বাড়ির মোড়, সদরঘাট রোড (সম্পূর্ণ), ইসলামিয়া কলেজ, দক্ষিণ নালাপাড়া এলাকায় (আংশিক) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত পুরাতন কাস্টম এরিয়া, স্ট্র্যান্ড রোড, মাঝিরঘাট রোড, নছু মালুম লেন, মহব্বত গলি ও উত্তর নালাপাড়ায় (আংশিক) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

একইদিন সকাল ৭টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বিতরণ বিভাগ-রাঙামাটির আওতাধীন রাজবাড়ি ও কলেজ ফিডারের লাইন রাঙামাটি সদর হাসপাতাল, কল্যাণপুর, উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ, সার্কিট হাউজ, জজ কোর্ট এলাকা, ডিসি অফিস, আঞ্চলিক পরিষদ অফিস, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ, হ্যাপির মোড়, কে কে রায় সড়ক, ভেদভেদি বাজার এলাকা, টিটিসি, ম্যাজিস্ট্রেট কলোনি, বন বিহার, রাজবাড়ি, চক্রপাড়া এলাকা, ভালেদী, দক্ষিণ কালিন্দীপুর, উত্তর কালিন্দীপুর, জনস্বাস্থ্য প্রকৌশল এলাকা, চম্পক নগর, সিও অফিস এলাকা, আমানত বাগ, কলেজ গেট, মন্ত্রীপাড়া, পুলিশ লাইন সুখী নীলগঞ্জ, রায় বাহাদুর সড়ক, হ্যাচারি এলাকা, মুসলিমপাড়া এলাকাসহ রাজবাড়ি, কলেজ ফিডারের মাধ্যমে বিদ্যুতায়িত সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!