গুলি করে হত্যার পর মাটির নিচে লুকিয়ে রাখে সেই অস্ত্রটি

চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকায় গরুবহনকারী ট্রাক ডাকাতির সময় চালক আবদুর রহমান হত্যায় ব্যবহৃত সেই অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

রোববার (২৫ জুলাই) সকালে ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে  একটি দেশীয় এক নলা বন্দুক উদ্ধার করে সীতাকুণ্ড থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, ট্রাক চালক আবদুর রহমান হত্যাকারীদের আটকের পর তাদের স্বীকারোক্তি মোতাবেক ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকার একটি নির্মাণাধীন ভবনের মাটির নিচে লুকিয়ে রাখা পলিথিনে মোড়ানো অবস্থায় দেশীয় একনলা বন্দুকটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানা পুলিশের তদন্ত কর্মকর্তা সুমন বনিক বলেন, ‘ট্রাক চালক হত্যার ঘটনায়  পুলিশ ও র‌্যাব আসামিদের আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই ট্রাক চালক আব্দুর রহমান মাগুরা থেকে কোরবানির গরু বোঝায়  ট্রাক নিয়ে চট্টগ্রামের বিবিরহাট বাজারে আসার সময় ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডের ৪ নম্বর সেতু পার হওয়ার সময় ডাকাতির উদ্দেশ্যে ট্রাকটি থামানোর চেষ্টা করলে চালক আবদুর রহমান না থামিয়ে চলে যেতে চাইলে তাকে গুলি করে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সীতাকুণ্ড থানায় অজ্ঞাতনামা ৮-৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!