পরিবারের কলহে আসকারদীঘিতে ভাড়া বাসায় গলায় দড়ি দিল তরুণী

নগরে গলায় ফাঁস দিয়ে অর্পিতা মজুমদার প্রকাশ তরি দাশ (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহতের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৬ মে) সকালে কোতোয়ালী থানার আসকারদীঘির দক্ষিণ পাড় এলাকার মালিপাড়ায় এ ঘটনা ঘটে। তবে মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

নিহত অর্পিতা মজুমদার প্রকাশ তরি দাশ চন্দনাইশ থানার পাঠানদণ্ডি গ্রামের মজুমদার বাড়ির মৃত শেখর মজুমদার প্রকাশ সাগরের মেয়ে। তার স্বামীর নাম রাজন দাস (৩৫)। তারা আসকারদীঘির দক্ষিণ পাড়ের শফির বিল্ডিংয়ের নিচতলায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, সকালে খবর পেয়ে আসকার দীঘির দক্ষিণ পাড় এলাকার মালিপাড়ার একটি ভাড়া ঘর থেকে অর্পিতা মজুমদার নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তথ্যের ভিত্তিতে পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়েছে বলে জানা গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে ঘটনার প্রকৃত ঘটনা জানা যাবে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এমএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!