খুলশির দ্যা বাস্কেট সুপারশপে চলছে ‘বেলুন শ্যুটিং’

দ্যা বাস্কেট সুপারশপের ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে শুরু হয়েছে ‘বেলুন শ্যুটিং’ নামে এক শপিং ফেস্টিভ্যাল। নগরের খুলশিতে গত ৯ মার্চ থেকে শুরু হওয়া এ উৎসব চলবে ১৮ মার্চ পর্যন্ত।

এদিকে প্রধান অতিথি হিসেবে কেক কেটে উৎসবের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. নাজমুল হোসেন। তিনি বলেন, দ্যা বাস্কেট প্রতিনিয়ত পণ্যের গুণগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দ্যা বাস্কেট-এর পণ্য ও সেবার মান আন্তর্জাতিক মানসম্পন্ন করার লক্ষ্যে আমরা শিগগির আইএসও ২২০০০:২০১৮ (ফুড সেফটি ম্যানেজমেন্ট সিস্টেমস) সার্টিফিকেট অর্জন করব।

আরও পড়ুন: বাস্কেটে শপিং ফেস্টিভ্যাল, থাকছে নিশ্চিত পুরস্কার

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ডের সাবেক সংসদ সদস্য মাস্টার আবুল কাশেমের ছোট ভাই মো. জাফর আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৯ নং ভাটিয়ারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইসহাক, বাস্কেট সুপারশপের ব্যবস্থাপনা পরিচালক মো. দেলোয়ার হোসেন, নির্বাহী পরিচালক মো. রবিউল হোসেন, হেড অভ অপারেশন নিজাম উদ্দিন।

সংশ্লিষ্টরা জানান, উৎসব চলাকালে প্রতি এক হাজার টাকার কেনাকাটার মাধ্যমে বেলুন শ্যুট করে ক্রেতারা জিতে নিতে পারবেন গো-ফ্রি টোকেন, গিফট ভাউচারসহ বিভিন্ন নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার। এছাড়া জুয়েলারি পণ্য পাবেন অর্ধেক দামে। ২০০০-এর বেশি পণ্যে রয়েছে বিশাল মূল্যছাড়। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৭৯৯৯৯৭৯০০ হটলাইন নম্বরে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!