মিরসরাইয়ে ছাত্রলীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে খুন

মিরসরাইয়ে মো. ইব্রাহিম রাজু নামের (২৭) এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে খুন করেছে দু্র্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড় দরবারটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- নুরনবী ও সোহেল।

জানা যায়, ঘটনার দিন রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় রাজু মারা যান।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতা খুন—১০ মিনিটের কিলিং মিশনে ছিল ১৫-২০ সন্ত্রাসী

নিহত রাজু জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কাউয়াচল টিলা এলাকার মহিউদ্দিন ও সুরমা বেগমের ছেলে। ৩ ভাই ১ বোনের মধ্যে রাজু সবার বড়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে দরবার টিলা এলাকায় রাস্তার পাশে বসে ছিলেন রাজু। এসময় একদল সন্ত্রাসী কিছু বুঝে উঠার আগেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১টার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুল বাতেন আলোকিত চট্টগ্রামকে বলেন, শনিবার রাতে জোরারগঞ্জ ইউনিয়নের দরবারটিলা এলাকায় রাজু নামে একজন খুন হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে রয়েছে।

তিনি আরও বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নুরনবী ও সোহেল নামের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে থানায় মামলা হয়নি।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!