ইচ্ছেমতো দাম আদায়, ধরা খেল টেরিবাজারের ‘মনে রেখ’

নগরের নামিদামি ব্র্যান্ডশপে ইচ্ছেমতো দামের স্টিকার লাগানো ও বাসি খাবার বিক্রিসহ বিভিন্ন অপরাধে ৪ প্রতিষ্ঠানকে ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১ মার্চ) সকাল ১১টার দিকে নগরের টেরিবাজার, কেসিদে রোড ও হাজারী লেইন এলাকায় এ অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ত‌র। অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের উপপরিচালক মো. ফয়েজ উল্যাহ। এসময় উপস্থিত ছিলেন অধিদপ্তরের সহকারী প‌রিচালক নাসরিন আক্তার ও মো. আনিসুর রহমান।

জানা যায়, অভিযানে পোশাক আমদানির কাগজপত্র, ক্রয়-বিক্রয় রশিদ, বিদেশি পণ্যে আমদা‌নিকারকের স্টিকার না থাকা ও কাপড়ে নিজেদের ইচ্ছেমতো মূল‌্য ব‌সিয়ে বি‌ক্রি করায় টেরিবাজারের মনে রেখকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া বাসি খাবার বিক্রির দায়ে কেসিদে রোডের বেক অ্যান্ড ফাস্টকে ৩০ হাজার টাকা ও ডেকচি বাড়িকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া হাজারি লেইনের লাকি ফার্মেসিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে অধিদপ্তরের সহকারী পরিচালক রানা দেবনাথ আলোকিত চট্টগ্রামকে বলেন, নামিদামি ব্র্যান্ডশপে নিজেদের ইচ্ছেমতো মূল্য আদায়, দোকানে বাসি খাবার বিক্রিসহ বিভিন্ন অপরাধে চার প্রতিষ্ঠানকে ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!