শিশুদের জন্য ‘নিরাপদ বাংলাদেশ’ গড়ে তুললে শেখ রাসেলের আত্মা শান্তি পাবে : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শেখ রাসেল আজ এক মানবিক সত্তা। মানবিক চেতনাসম্পন্ন সব মানুষ শেখ রাসেলের মর্মান্তিক হত্যাকাণ্ডের শোককে হৃদয়ে ধারণ করে। এই দেশের আর কোনো শিশুকে যেন অকালে ঝরে যেতে না হয়। আর যেন কোনো শিশু হারিয়ে না যায়। এজন্য সরকারের পাশাপাশি আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। শিশুদের জন্য একটি নিরাপদ, অসাম্প্রদায়িক, মানবিক বাংলাদেশ গড়ে তুলতে রাজনীতিক, সাংস্কৃতিক, সামাজিক কর্মীসহ সংশ্লিষ্ট সকলকে ভূমিকা রাখতে হবে। এর মধ্যদিয়ে শহীদ শেখ রাসেল নামের এক অতৃপ্ত অধিকারবঞ্চিত আত্মা শান্তি পাবে।

আরও পড়ুন: শেখ হাসিনার কারণেই দেশের অর্থনীতি অনন্য অবস্থানে : আ জ ম নাছির

মঙ্গলবার (১৮ অক্টোবর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিনে উপলক্ষে আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরের পশ্চিম মাদারবাড়ি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ আয়োজন করেন মহানগর যুবলীগ নেতা কামরুজ্জামান কামরুল। অনুষ্ঠানে প্রাক প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে এবং আরিফুল আলম আরাফাত ও মীর আমান উল্লাহ রাজীবের সঞ্চালনায় আয়োজনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর গোলাম মো. জোবায়ের, ড. বেগম রওশন আরা ইউসুফ, যুবলীগ সংগঠক ওয়াহিদুল আলম শিমুল, মিনহাজ উদ্দিন, সাখাওয়াত হোসেন সাকু, খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন আহমদ, তানভীর আহমেদ রিংকু, জসিম উদ্দিন মিঠুন, মো. মহসিন, জসিম উদ্দিন লিটন, জসিমুল হুদা, মো. ইসমাইল, শহীদুল ইসলাম মিন্টু, নুর নবী, রাশেদ জোবায়ের, ওমর ফারুক, মহিউদ্দিন ইকবাল, শফিউল আযম চৌধুরী মঞ্জু, মুন্না দিদার, শরীফ আহমদ, রিফাত, জাহেদ পারভেজ, রবিন ও মিসকাত।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!