মিরসরাইয়ের সেই স্পটে আবার লাশ স্কুলছাত্রী

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ইসরাত জাহান রিমা (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে উপজেলার পুরাতন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ঘাতক গাড়ি ও চালক কাউকে আটক করা যায়নি।

নিহত ইসরাত জাহান রিমা জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় এলাকার নুর ইসলাম মিয়ার বাড়ির জামাল উদ্দিনের মেয়ে। সে হাজীশ্বরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাইনুল হাসান সোহাগ বলেন, আজ স্কুল ছুটির পর রিমা রাস্তা পারাপারের সময় হঠাৎ দ্রুতগতির অজ্ঞাত বাস এসে তাকে চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: স্কুলে যাওয়ার পথেই লাশ ছাত্রী, প্রতিবাদে ৩ ঘণ্টা রাস্তা অবরোধ

প্রধান শিক্ষক আরও বলেন, গতবছরও একই জায়গায় মাছবাহী পিকআপ ভ্যানচাপায় আমাদের স্কুলের আরেক শিক্ষার্থী ঘটনাস্থলে মারা যায়।

জানতে চাইলে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জয়া ধর বলেন, দুর্ঘটনায় আহত মেয়েটিকে হাসপাতালে আনার আগে মারা যায়। তার মাথা আঘাতপ্রাপ্ত হয়েছে।

জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ আছরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, নিহত শিক্ষার্থীর লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তরের জন্য বাবার লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক গাড়ি ও চালককে আটক করা সম্ভব হয়নি।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!