দুমড়েমুচড়ে গেল প্রাইভেট কার-অটোরিকশা, রক্তাক্ত ৮

লোহাগাড়ায় প্রাইভেট কার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৮ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে অটোরিকশা চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দীঘির পাড় এলাকার আল মদিনা কমিউনিটি সেন্টারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ৭ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ মু. ইব্রাহিমের ছেলে অটোরিকশা চালক আলমগীর (২৫), লোহার দীঘির পাড় এলাকার মোশাররফ হোসেনের মেয়ে অটোরিকশার যাত্রী আছমা আকতার (২০), উপজেলা সদর রশিদারপাড়ার নবী হোসেনের ছেলে তারেক (২০), প্রাইভেট কারে থাকা ঢাকা মিরপুর ১ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা নুরুল ইসলাম কামাল (৭০), রৌশন আরা (৬০), দিপু (৩২), পুত্রবধূ শাবলা (৩২) ও নাতনী আরিয়ানা (৬)।

আরও পড়ুন: চলন্ত গাড়ির সামনে হঠাৎ দৌড় অবুঝ শিশুর, বাঁচাতে গিয়ে রক্তাক্ত চালক

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, কক্সবাজার অভিমুখী প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১৫-২৩৮৬) ও চট্টগ্রাম অভিমুখী নম্বরবিহীন অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুগাড়ির চালকসহ ৮ যাত্রী গুরুতর আহত হয়। এসময় গাড়ি দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করাযন। আহতদের মধ্যে অটোরিকশা চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশের একটি টিম কাজ শুরু করে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!