৬০০ অসহায় মানুষের মুখে রান্না করা খাবার দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

করোনার এই দুঃসময়ে নগরের নিমতলা বিশ্ব রোড ও বড়পোল মোড় বজ্রকণ্ঠ চত্বরে ৬০০ অসহায় মানুষকে রান্না করা খাবার দিয়েছেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় বৃহস্পতিবার (২২ জুলাই) এ খাবার বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ওয়াহিদ মুরাদ রাসেল, ইমতিয়াজ বাবলা, নেচার বিন ফয়সাল, বেলাল উদ্দীন, জিয়া উদ্দীন, মো. দিদার, ওমর ফারুক, নেজাম উদ্দীন, মাসুদুল আলম জিকু, মো. ইসমাঈল, মনিরুল হক মনির, জয় বাদশা, রাজু, রতন, আজাদ, আকবর, আমিন, শাহাজাহান বাপ্পী, রবিউল হোসেন তানিম, আলী নুর রুবেল, ফরিদ, ইউসুফ জনি, শাহনেওয়াজ শাকিল, আবিদ হাসান, সবুজ, হৃদয়, আকাশ, কিরন, নিহাল, ইকবাল মামুন, আলতাফ, আসিফ, এমএ মান্নাব শিকদার, নাজমুল হক নোমান, আউয়াল খান শাহীন প্রমুখ।

দেবাশীষ পাল দেবু বলেন, করোনার এই পরিস্থিতিতে সাধারণ নিম্নআয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছে। এমন দুঃসময়ে জনগণের দুঃখ-কষ্ট লাঘবে যুবলীগ কাজ করে যাচ্ছে। এ অবস্থায় আমাদের একে অপরের প্রতি সহানুভূতিশীল হয়ে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm