৩ গরুচোরকে গণধোলাই দিল জনতা

চট্টগ্রামের বোয়ালখালী ও কর্ণফুলী এলাকা থেকে গরু চুরি করতে এসেছিল আনোয়ারায়। কিন্তু শেষ পর্যন্ত ধরা খেল জনতার হাতে। আর কপালে জুটল গণধোলাই।

শুক্রবার (১ অক্টোবর) উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া থেকে গরু চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা তিন গরু চোরকে গণধোলাই দিয়েছে।

বারশত ইউনিয়নের উত্তর বোয়ালিয়া রশিদের পরিত্যাক্ত দোকান এলাকার সামনে এ ঘটনা ঘটে।

আটক তিনজন হলেন−কর্ণফুলী উপজেলার আক্কাস উদ্দিন (৩৮), কালুরঘাটের দিদার (২৪) ও বোলায়খালীর মাহমুদ আলী (২৪)।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে রায়পুর চুন্নাপাড়ার মো. আবদুল খালেকের গোয়ালঘর থেকে তিনজন চোর একটি গরু চুরি করে সিএনজি অটোরিকশায় তুলে পালানোর সময় স্থানীয় জনতা তাদের ধাওয়া করে। এ সময় তারা খালে ঝাঁপ দিলে জনতা তাদের ধরে গণধোলাই দেয়। পরে গ্রাম পুলিশের মাধ্যমে থানায় তুলে দেয় তাদের।

Thai Food

আরও পড়ুন : ৩ গরুচোরকে গণধোলাই, উদ্ধার করে হাসপাতাল নিল পুলিশ

গ্রাম পুলিশ মো. মোসলিম উদ্দিন বলেন, শুক্রবার বিকালে উত্তর বোয়ালিয়া রশিদের পরিত্যাক্ত দোকানের সামনে দেখি শতাধিক মানুষ গরু চোরকে ধোলাই দিচ্ছে। চোরের দল রায়পুরের চুন্নাপাড়া এলাকা থেকে গরু চুরি করে নিয়ে আসছিল বলে জানায়।

বারশত ইউনিয়নের চেয়ারম্যান এমএ কাইয়ূম শাহ্ বলেন, রায়পুরের চুন্নাপাড়ার মো. আবদুল খালেকের গোয়ালঘর থেকে একটি গরু চুরি করে সিএনজিতে তুলে পালানোর সময় স্থানীয় জনতা ধাওয়া করে। পরে তারা খালে ঝাঁপ দিলে তাদের ধরে গণধোলাই দেয় জনতা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তিন চোরকে পুলিশের কাছে হস্তান্তর করি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, গরু চুরি ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন গরু চোরকে আটক করে। একটি গরু ও সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

ইমরান/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm