দেবরকে মোবাইল নম্বর দেওয়ায় নিজের বৌকে খুন করল স্বামী

মিরসরাইয়ে দেবরকে মোবাইল নম্বর দেওয়াকে কেন্দ্র করে স্বামীর টর্চলাইটের আঘাতে খুন হয়েছেন স্ত্রী।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলার ইছাখালী ইউনিয়নের ছুনিমিজিরটেক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম রিজিয়া বেগমের (৪৫)। ঘাতক স্বামী মো. জাহাঙ্গীরকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, পারিবারিক জায়গা-জমির বিরোধ নিষ্পত্তির জন্য মো. আলমগীর ভাবী রিজিয়া বেগমের (৪২) কাছ থেকে ভাইপো ফারুকুর রশীদের মোবাইল নম্বর নেন। এই মোবাইল নম্বর দেওয়ার কারণে বড় ভাই জাহাঙ্গীর উত্তেজিত হয়ে উঠেন। একপর্যায়ে হাতে থাকা টর্চলাইট দিয়ে রিজিয়াকে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

Thai Food

আরও পড়ুন: চট্টগ্রামে আইনজীবীকে কুপিয়ে খুন, দুই ভাই—বৌদিও ছিল হত্যার মিশনে

তিনি বলেন, রিজিয়াকে উদ্ধারের জন্য আলমগীর ও মিলন এগিয়ে গেলে তাদেরও মারধর করেন জাহাঙ্গীর। রাত সাড়ে ১২টায় রিজিয়াকে গুরুতর আহত অবস্থায় মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। আহত আলমগীর ও মিলন বর্তমানে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। অভিযুক্ত জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজিজ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm