সুখবর—করোনাকে হারিয়ে দিয়েছে চট্টগ্রাম

এই সুখবরের জন্য প্রতীক্ষা ছিল মাসের পর মাস। এমন সুখবরের জন্য মুখিয়ে ছিল পুরো চট্টগ্রামবাসী। অবশেষে এল সেই সুখবর। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হননি কেউ! এ সময়ে চট্টগ্রামের কোথাও শোনা যায়নি মৃত্যুর আহাজারিও।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে শনাক্ত-মৃত্যু দুটিই শূন্য। দীর্ঘ ১৯ মাস পর দেখা গেল এমন চিত্র। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৭ ল্যাবে ৭৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কারো শরীরেই করোনার সংক্রমণ পাওয়া যায়নি।

আরও পড়ুন: চট্টগ্রামে করোনা : মেঘের কোলো রোদের হাসি

Thai Food

সোমবার (২২ নভেম্বর) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়। প্রতিবেদনে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৬ জনের, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৩৫৭ জনের, শেভরন হাসপাতাল ল্যাবে ৩৪০ জনের নমুনা পরীক্ষা করা হয়।

এছাড়া জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৪ জনের, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৩৭ জনের, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৩৭ জনের এবং মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ১১ জনের নমুনা পরীক্ষা করা হয়।

মোট ৭৯২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে কারও শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়নি। কোনো হাসপাতাল থেকে আসেনি মৃত্যুর দুসঃবাদও। ফলে মোট আক্রান্ত আর মৃত্যুর হিসাবে যোগ হয়নি নতুন কোনো সংখ্যা!

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm