সীতাকুণ্ডে কিরিচের কোপে কান কেটে বিশ্বকলোনিতে লুকিয়ে ছিল সেই যুবক

সীতাকুণ্ডে কৃষি জমিতে পানি সেচ দেওয়াকে কেন্দ্র করে কুপিয়ে গুরুতর আহত করার মামলায় পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

বুধবার (৮ জুন) সকাল ১০টার দিকে নগরের আকবরশাহ থানার বিশ্বকলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: পুলিশ যাওয়ার পরপরই হামলা, কিরিচের কোপে তিন নারীসহ রক্তাক্ত ৪

গ্রেপ্তার আসামি হলেন- সীতাকুণ্ড থানার পৌরসভা ১ নম্বর ওয়ার্ড এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. ইব্রাহীম খলিল জিসান (২৬)।

Yakub Group

র‌্যাব জানায়, পাহাড়ি ছড়া থেকে কৃষি জমিতে পানি সেচ দেওয়াকে কেন্দ্র করে মো. আনোয়ার ও মো. নাছিরের ঝগড়া হয়। এরপর গত ৫ মার্চ সন্ধ্যা ৭টার দিকে মো. মুছা মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে সমস্যার সমাধানের চেষ্টা করা হয়। তবে জিসান সালিশ না মেনে বৈঠক থেকে উঠে চলে যান।

আরও পড়ুন: পাওনা টাকা চাওয়ায় কিরিচ দিয়ে কোপানো হলো যুবককে

এরপর রাত সাড়ে ৮টার দিকে জিসান ও ৮-১০ জন সহযোগী মিলে দেশীয় অস্ত্র নিয়ে মুছা মিয়ার বাড়িতে হামলা চালান। এসময় কিরিচের কোপে মুছা মিয়ার বাম কান বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর ১০ মার্চ মুছা মিয়ার ছেল মো. সাহেদ বেলাল বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আবছার জানান, বুধবার (৮ জুন) গোপন সংবাদে নগরের আকবরশাহ থানা এলাকা থেকে মো. ইব্রাহীম খলিল জিসানকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm