পাওনা টাকা চাওয়ায় কিরিচ দিয়ে কোপানো হলো যুবককে

চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ঘটনায় আহত যুবককে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩ জুন) রাত ৮টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের দিগরপানখালীর ব্রজেন্দ্র মহাজনঘাটা স্টেশনের মুদির দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবকের নাম দীপক দাশ (৩০)। তিনি দিগরপানখালী গ্রামের মৃত মন্টু দাশের ছেলে।

এদিকে ঘটনার পর থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী যুবক। এজাহারে অভিযুক্ত করা হয়েছে একই এলাকার আবদু ছোবাহান নূরের ছেলে মো. আলমগীরকে।

আরও পড়ুন: পুলিশ যাওয়ার পরপরই হামলা, কিরিচের কোপে তিন নারীসহ রক্তাক্ত ৪

আহত দীপক দাশ জানান, প্রায় তিন বছর আগে অভিযুক্ত আলমগীরকে কিছু টাকা ঋণ দিই। এর মধ্যে কিছু টাকা পরিশোধ করলেও কিছু টাকা বাকি রয়ে গেছে। গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে আলমগীরের মুদির দোকানে গিয়ে পাওনা টাকা কখন দেবে জানতে চাইলে এতে ক্ষিপ্ত হয়ে অশ্লীল গালিগালাজ শুরু করে সে। এসময় আমি প্রতিবাদ করলে আলমগীর ক্ষিপ্ত হয়ে দোকান থেকে বের হয়ে ধারালো কিরিচ নিয়ে আমাকে আক্রমণ করে। একপর্যায়ে কিরিচ দিয়ে মাথায় কোপ মারতে চাইলে বাম হাত দিয়ে রক্ষা করতে গিয়ে আমার হাতে গুরুতর জখম হয়। এসময় প্রচুর রক্তক্ষরণ হয়। পরে আমার আত্মচিৎকারে স্টেশনে উপস্থিত লোকজন এসে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী আলোকিত চট্টগ্রামকে বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় এক যুবক বাদী হয়ে এজাহার দিয়েছেন। ঘটনা তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে দোষী ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হবে।

মুকুল/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!