লোহাগাড়া দুই অভিযানে ধরা ৪ মাদককারবারি

লোহাগাড়ায় দুই অভিযানে ২৫ লাখ টাকা মূল্যের ৮ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

৫ ও ৬ ডিসেম্বর (রোববার ও সোমবার) লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তল্লাশি চালিয়ে ৪ হাজার ৫০০ ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আরও পড়ুন: আঞ্চলিক সড়কে অভিযান—দুই যুবকের কাছে পাওয়া গেল ১০ হাজার ইয়াবা

আটকরা মো. আব্দুল গণি (৩৮) কক্সবাজার জেলার টেকনাফ সদর (৮নম্বর ওয়ার্ড) শীল বনিয়াপাড়ার মো. হাসেমের ছেলে এবং মো. শফি উল্লাহ প্রকাশ শফি আলম (২৪) কক্সবাজার জেলার উখিয়া থানার টেংখালী ক্যাম্পের বাসিন্দা মো. আবু তাহেরের ছেলে।

এদিকে রোববার (৫ ডিসেম্বর) দুপুরের অভিযানে চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তল্লাশি চালিয়ে ৪ হাজার ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

আটকরা মো. আল আমিন শেখ (২৭) গাজীপুর জেলার জয়দেবপুর থানার (৩০নম্বর ওয়ার্ড) নিলেরপাড়া শাখাওয়াত ভিলার আব্দুল সামাদ শেখের ছেলে এবং মো. শাখাওয়াত হোসেন (৩২) গাজীপুর জেলার পুবাইল থানার ইছালী বাজার (৪১নম্বর ওয়ার্ড) এলাকার মৃত বিল্লাল হোসেনের ছেলে।

আরও পড়ুন: দুই অভিযানে ১৪ কেজি গাঁজা উদ্ধার—নারীসহ আটক ৬

যোগাযোগ করা হলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ আলোকিত চট্টগ্রামকে বলেন, রোববার ও সোমবার পরিচালিত বিশেষ অভিযানে ৮ হাজার ৫০০ ইয়াবাসহ ৪ মাদক‌কারবারিকে আটক করা হয়। এসময় একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। আটকরা মাদকপাচারকারী চক্রের সক্রিয় সদস্য। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ২৫ লাখ টাকা।

ওসি আরও জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাত্তার/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm