বেপরোয়া মাইক্রোবাসে প্রাণ গেল রিকশাচালকের, আহত ৩

নগরের বহদ্দারহাট ফ্লাইওভার থেকে বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় অজ্ঞাত ১ রিকশা চালকসহ ৩ জন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে বাকলিয়া থানার কালামিয়া বাজারের লিজা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিকশা চালকের নাম ও পরিচয় জানা যায়নি। আহতরা হলেন-ছকিনা (৪০), জোসনা (২৫) তাছলিমা (২৭) । এ ঘটনায় ঘাতক মাইক্রোবাসের চালককে আটক করা হয়েছে।

জানা গেছে, আহতরা সবাই পটিয়ার সান গার্মেন্টসের পোশাকশ্রমিক। ঘটনার সময় লিজা কমিউনিটি সেন্টারের সামনে বাসের অপেক্ষায় ছিলেন তারা। এসময় ফ্লাইওভার থেকে দ্রুতগতিতে আসা একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দিলে ৪ জন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সকাল ১০ টায় গুরুতর আহত রিকশা চালকের মৃত্যু হয়। অন্যদের ২৬ ও ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কজনক বলে জানা গেছে।

উদ্ধারকারী ইয়াকুব জানান, কারখানায় যেতে বাসের অপেক্ষা করছিলেন পোশাকশ্রমিকরা । এ সময় ফ্লাইওভার থেকে বেপরোয়া গতির একটি মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালকসহ আরও তিনজন গুরুতর আহত হন। আহতদের মধ্যে আমার শ্বাশুড়িও আছে।

চমেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শীলাব্রত বড়ুয়া জানান, বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে অজ্ঞাত এক রিকশা চালক মারা যান। অন্যদের ২৬ ও ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm