পূর্ব থেকে পশ্চিমে যাওয়ার মাঝেই বৃদ্ধার সর্বনাশ

সকালে কাজে বাড়ি থেকে বের হয়েছিলেন ফজলুল করিম ওরফে কালু (৮০)। কিন্তু কাজ সেরে বাড়ি ফেরা হলো না এ বৃদ্ধের। দ্রুতগামী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেছেন তিনি।

শনিবার (৮ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে চকরিয়ার খুটাখালী ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কালু চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব নয়াপাড়ার মরহুম আমির মোহাম্মদের ছেলে। তিনি এক ছেলে ও আট কন্যা সন্তানের জনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার জিশান শাহরিয়ার।

আরও পড়ুন : আকবরশাহে দাউ দাউ আগুনে বৃদ্ধার আর্তনাদ

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের ভাগিনা কামাল উদ্দীন বলেন, এদিন সকালে আমার মামা কালু বাড়ি থেকে বের হয়ে নয়াপাড়া গেটে আসেন। এ সময় তিনি সড়কের পূর্ব পাশ খেকে পশ্চিমে পার হতে গেলে কক্সবাজারগামী খতিজা ভিআইপি নামের একটি বাস তাকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় তিনি ছিটকে পড়েন। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
খবর পেয়ে হাইওয়ে পুলিশের এসআই টিপু ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফায়েত হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যাত্রীবাহী বাসটিও জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের সম্মতিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বলরাম/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm