‘বজ্রপাতে’ ২ জনের মৃত্যু

চট্টগ্রাম জেলার আনোয়ারায় বজ্রপাতে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার (২৪ মে) ভোররাত ৪টার দিকে আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের পশ্চিম বরৈয়া গ্রামের ধানক্ষেতের মাঝের সড়ক থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারনা।

নিহতরা হলেন-বটতলী ইউনিয়নের পশ্চিম বরৈয়া গ্রামের মো. ইলিয়াছ (৪০) ও মো. আবুল কাশেম (৩৮)। তারা দুজনই পেশায় নির্মাণ শ্রমিক।

বটতলী ইউনিয়নের ৯ নম্বর পশ্চিম বরৈয়া ওয়ার্ডের সদস্য মো. আব্দুর রহিম জানান, নিহত দুজন পেশায় নির্মাণ শ্রমিক। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোদারপাড়া সেতুর কাছে একটি দোকানে বসে তাদের চা খেতে দেখেন স্থানীয়রা। এরপর তারা ধানক্ষেতের মাঝের কাঁচা সড়ক ধরে হেঁটে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা ৭টার পর থেকে পরিবারের সদস্যরা তাদের মোবাইল বন্ধ পান। মোবাইল বন্ধ পেয়ে খোঁজাখুজি শুরু হয়। সোমবার ভোররাতের দিকে ওই রাস্তায় গিয়ে দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। আবুল কাশেমের শরীরের একপাশ পুড়ে পুরো শরীর কালো হয়ে গেছে। অপরজনের মুখও জ্বলে গেছে। এরপর পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে লাশ উদ্ধার করে।

Yakub Group

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, নিহত দুজন কাজ শেষে বাড়ি ফেরার পথে তুমুল বৃষ্টির মধ্যে পড়েছিল। বজ্রপাতেই তাদের মৃত্যু হয়েছে। লাশ দুটি উদ্ধার করা হয়েছে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm