‘মোবাইল প্রেম’—প্রেমিকের সঙ্গে ঝগড়া করতে করতেই ফাঁসিতে ঝুলল স্কুলছাত্রী

মিরসরাইয়ে মোহনা বেগম (১৬) নামে এক স্কুলছাত্রী প্রেমিকের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।

শুক্রবার (২৭ আগস্ট) সকালে মঘাদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ফকিরপাড়া এলাকার ফকিরবাড়ির নিজ ঘর থেকে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়। ফকিরবাড়ির মো. নুরুল আলম খোকনের মেয়ে মোহনা স্থানীয় আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মোহনা প্রেমিকের সঙ্গে ঝগড়া করে। এর আগেও বেশ কয়েকবার তাদের মধ্যে ঝগড়া হয়েছে। ঝগড়ার একপর্যায়ে প্রেমিককে বলে, আমি আত্মহত্যা করবো। বলার পরপরই ঘরের সিলিংয়ের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়। এ সময় একটি ছবি তুলে তার প্রেমিককে পাঠায় মোহনা।

আরও পড়ুন: ‘লজ্জা—ক্ষোভে’ মৃত্যুর পথে গেল প্রবর্তক সংঘের হোস্টেলে থাকা ছাত্রী

এলাকার বাসিন্দা জাহেদ হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে মোহনা তার শোয়ার ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দিয়েছে। শুক্রবার সকালে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে তার কোনো শব্দ না পেয়ে দরজা ভেঙে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

মঘাদিয়া ইউপ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার আলোকিত চট্টগ্রামকে বলেন, ফকিরপাড়ার একটি মেয়ে আত্মহত্যা করেছে শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। পরে মিরসরাই থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, স্কুলশিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। এছাড়া মোহনার ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে।

অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আজিজ/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm