প্রতিষ্ঠাবার্ষিকীতে সুয়াবিল দায়রা শরীফে নানা আয়োজন

সুয়াবিল দায়রা শরীফের মাঠে আজিমুশান মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর (ক.) চন্দ্রবার্ষিকী ওরস শরিফ ও ফটিকছড়ি সুয়াবিল দায়রা শরীফের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (৬ মার্চ) এসব আয়োজন করা হয়।

মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি কেন্দ্রীয় পরিষদের সদস্য কাজী হারেছের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সুয়াবিল গাউছিয়া আহমদিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার সাবেক সভাপতি আনোয়ার পাশা। উদ্বোধক ছিলেন কাউন্সিলর সৈয়দ মো. জয়নাল আবেদীন ও দায়রা শরীফের উপদেষ্টা লোকমান হোসেন ফকির।

আরও পড়ুন: ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বায়েজিদে ৩ আয়োজন

প্রধান বক্তা ছিলেন বিশ্বঅলি শাহানশান হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী রওজা শরীফের সাবেক খাদেম লোকমান হোসাইন মাইজভাণ্ডারী । বিশেষ বক্তা ছিলেন উম্মুল আশেকীন মা–মনোয়ারা বেগম হেফজ ও এতিম খানার প্রধান শিক্ষক মাওলানা হাফেজ মু. আবুল কালাম এবং মাওলানা মো. আবুল কাশেম ফারুকী।

Yakub Group

মাওলানা আবু তাহেরের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. সামশুল আলম, মো. বেলাল উদ্দীন কোম্পানী, সাবেক ইউপি সদস্য ছালাম মেম্বার, মাস্টার মো. দিদার, মোহাম্মদ আলী নেওয়াজ, মো. আনিছ উদ্দীন সোহেল, মো. শাহ নেওয়াজ চৌধুরী ও মো. শফিউল আজম সিকদার।

মাহফিল শেষে মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন মাইজভাণ্ডারী মরমী গোষ্ঠীর শিল্পীরা।

আলোকতি চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm