পরীমনির ‘পাপ’—কেঁচো খুঁড়তে সাপ!

আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনিকে গ্রেপ্তারের পর খুলছে অনেক মুখোশ। আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তে বেরিয়ে আসছে একের পর এক মিডিয়া ব্যক্তিত্বের নাম। রীতিমতো ‘কেঁচো খুঁড়তে গিয়ে সাপ’ বের হওয়ার মতো অবস্থা।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বনানীতে পরীমনির বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাঁর বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়।

পরদিন পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তাঁকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরীমনির মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়।

রাজ থেকে চয়নিকা : বেরিয়ে আসছে ‘থলের বিড়াল’

২০১৫ সালে সিনেমায় নায়িকা হওয়ার স্বপ্নপূরণ হয় পরীমনির। ওই সময় প্রয়োজক নজরুল ইসলাম খান রাজের পরিচালনায় ‘রানা প্লাজা’ নামের একটি ছবিতে অভিনয় করেন তিনি। কিন্তু ছবিটির মুক্তি নিয়ে জটিলতা তৈরি হয়। এরপর রাজই প্রযোজক হয়ে শাহ আলম মণ্ডলের পরিচালনায় নির্মাণ করেন ‘ভালোবাসা সীমাহীন’ নামের একটি ছবি। ছবিতে নায়ক ছিলেন জায়েদ খান। এটিই পরীর মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি।

তবে প্রথম ছবি মুক্তির আগেই ১৯টি ছবিতে চুক্তিবদ্ধ হন পরী। এরপর থেকেই শুরু হয় তাঁর বেপরোয়া জীবন।

২০১৬ সালের শুরুর দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় পরীমনির সঙ্গে দুজনের বিয়ের খবর। এমনকি বিয়ের ছবি, কাবিননামা এবং তালাকনামার ছবিও প্রকাশ পায় ফেসবুকে।

২০১৬ সালের ৩১ জানুয়ারি সকালে একটি ফেসবুক আইডি থেকে কিছু ছবি শেয়ার দিয়ে দাবি করা হয়, ইসমাইল নামের একজনের স্ত্রী পরীমনি। কিছুদিন পরেই ফেসবুকে পাওয়া যায় সৌরভ কবীর নামের আরও একজনের সঙ্গে পরীমনির বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ ছবি।

তামিম হাসান নামের এক সাংবাদিকের সঙ্গে ২০১৭ সালে পরীমনির প্রেমের সম্পর্কের কথা জানা যায়। বাগদানও হয়েছিল। তামিমকে নিয়ে প্রকাশ্যে বিভিন্ন দেশে ঘুরতেও যান পরী। দুই বছর প্রেমের পর ২০১৯ সালে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়।

এরপর ২০২০ সালের ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজী ডেকে সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন পরীমনি। কিন্তু সে বিয়েও পাঁচ মাসের মাথায় ভেঙে যায়।

গুঞ্জন আছে, চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার, ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় পলাতক আসামি, বিতর্কিত ব্যবসায়ী আবদুল আজিজের সঙ্গেও পরীমনির ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আজিজ পরীকে বিএমডব্লিউ গাড়ি উপহার দেন বলেও প্রচার পায়।

এদিকে শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর পান্থপথ এলাকা থেকে আটক করে পরে ছেড়ে দেওয়া হয় আলোচিত নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীকে। চয়নিকা চৌধুরীর প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এতে নাম ভূমিকায় অভিনয় করেন পরীমনি।

চয়নিকা পরীমনিকে মেয়ের মতো ভাবেন বলে জানিয়েছেন। সর্বশেষ উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনির পাশে দেখা গেছে চয়নিকা চৌধুরীকে।

এত বিতর্কের মধ্যেই এবার পরীমনির সঙ্গে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে তোলপাড় শুরু হয়েছে পুলিশে। জানা গেছে, বিপুল মাদকসহ পরীমনিকে গ্রেপ্তারের পর তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ফাঁস হয়।

পরে ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি জানতে পেরে দ্রুত রাজারবাগের ‘মধুমতি’ বাসভবনের কেয়ারটেকার শামীমকে সিসিটিভি ফুটেজের ডিভিআরসহ পুলিশ সদর দপ্তরে ডেকে পাঠান। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা সিসিটিভি ফুটেজ দেখে পরীমনির বক্তব্যের সত্যতা পান।

সূত্রে আরও জানা গেছে, বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্ত করতে গিয়ে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে পরিচয় ডিবি কর্মকর্তা সাকলায়েনের। সেই সূত্র ধরে গড়ে উঠেছিল ঘনিষ্ঠ সম্পর্ক। এরপর পরীমনির বাসায় যাতায়াত শুরু করেন তিনি। মাঝেমধ্যে গাড়ি নিয়ে বের হতেন দুজনে। সর্বশেষ নায়িকা সাকলায়েনের বাসায় গিয়ে প্রায় ১৮ ঘণ্টা সময় কাটান।

হাতিরঝিল এলাকায় একই গাড়িতে তাঁরা দুজন সময় কাটিয়েছেন, ঘোরাঘুরি করেছেন।

অন্যদিকে পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) রাতে ইয়াবাসহ জিমিকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকের পর তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

এরআগে পর্নোগ্রাফি তৈরি ও পরীমনির বাসায় মাদক সরবরাহের অভিযোগে প্রযোজক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করে র‌্যাব। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। এছাড়া তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনেও আরেকটি মামলা করা হয়। পরে মাদক মামলায় আদালত রাজের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার রাতে বনানীর যে বাসা থেকে নজরুল রাজকে আটক করা হয় সেখানে যৌন উত্তেজক সমাগ্রীসহ বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়। বিশেষ ধরনের একটি বিছানাও পাওয়া গেছে সেখানে। রাজের মুঠোফোনে অসংখ্য তরুণীর পর্নো ভিডিও পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব।

রাজকে গ্রেপ্তারের পর র‌্যাব জানায়, রাজ একেক সময় একেক পরিচয়ে চলাফেরা করেন। কখনও চিত্রপরিচালক, কখনও ব্যবসায়ী, আবার কখনও রাজনীতিবিদ। প্রতারণার মাধ্যমে তিনি অঢেল টাকার মালিক বনে গেছেন।

এছাড়া পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদের আদালতে তাঁকে হাজির করা হলে আদালত এ আদেশ দেন।

জেডএইচ
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm