ধর্মের নামে সম্প্রীতি নষ্ট করা ইসলাম সমর্থন করে না : আ জ ম নাছির

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চিহ্নিত সাম্প্রদায়িক অপশক্তি ইসলাম ধর্মের নামে দেশব্যাপী ইসলাম পরিপন্থী কর্মকাণ্ড পরিচালনা করছে। ধর্মপ্রাণ মুসলমানদের বিভ্রান্ত করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পাঁয়তারা চালাচ্ছে। বাংলাদেশের মানুষ ধর্মভীরু, কিন্তু ধর্মান্ধ নয়। ধর্মের নাম দিয়ে মানুষের মধ্যে সম্প্রীতি নষ্ট করা ইসলাম সমর্থন করে না।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে নাজিরপুল বায়তুর রিজওয়ান মসজিদে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন : জামালখানে ‘সম্প্রীতি’র কনসার্ট, চসিক কাউন্সিলরের কাণ্ডে সমালোচনার ঝড়

Thai Food

আ জ ম নাছির বলেন, প্রতিবেশীদের নিরাপত্তা নিশ্চিত ও মর্যাদা রক্ষা করার জন্য পবিত্র কোরআনে নির্দেশনা দেওয়া হয়েছে। প্রতিবেশী হিন্দু, মুসলমান যেই হোক না কেন তার নিরাপত্তা নিশ্চিতের জন্য পবিত্র ধর্মগ্রন্থ নির্দেশনা দিয়েছে।

নাজিরপুল মহল্লা কমিটির সভাপতি কামাল আহমেদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আবদুল মান্নান ফেরদৌসের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর এসএম জাফর, বায়তুর রিজওয়ান মসজিদের খতিব মহিবুর রহমান, নাজিরপুল মহল্লা কমিটির সহসভাপতি রফিক আহমদ, সেকান্দার মিয়া, ফরিদ আহমদ, মুজিবুর রহমান মজু, মো. আসলাম, জাহেদ শেখ, মো. জামাল, আবদুল আজিজ, দক্ষিণপাড়া মহল্লা কমিটির সভাপতি লিয়াকত আলী, আনোয়ার খান ও নূর মোহাম্মদ।

আলোকিত চট্টগ্রাম
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm