দায় কার—ফুটপাতে হাঁটতে গিয়ে এবার নালায় পড়ে পা ভাঙলেন কলেজছাত্র

এবার নালায় পড়ে পা ভেঙেছেন এক কলেজছাত্র। নগরের কাজীর দেউড়ি এলাকায় ইয়াসির আরাফাত (২১) নামে ওই কলেজছাত্র নালায় পড়ে গেলে পা ভেঙে যায়। ইয়াসিরের বাড়ি হালিশহরের চুনা ফ্যাক্টরি এলাকায়। তিনি চট্টগ্রাম কমার্স কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহত ইয়াসিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ১০টার দিকে হল-২৪ কমিউনিটি সেন্টারের বিপরীতে এ ঘটনা ঘটে।

জানা যায়, তিন বন্ধুসহ ইয়াসির রাতে হেঁটে কাজির দেউড়ি মোড় থেকে সিআরবির দিকে যাচ্ছিলেন। হল-২৪-এর বিপরীতে ফুটপাতের ওপর একটি স্ল্যাব উন্মুক্ত ছিল, যা দূর থেকে দেখা যাচ্ছিল না।

অসাবধানতাবশত আরাফাত ওই উন্মুক্ত স্থানে পড়ে যায়। এতে পায়ে জখম হলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আশপাশ থেকে গাছের গুঁড়ি সংগ্রহ করে খোলা জায়গায় সংকেত হিসেবে দেন তার বন্ধুরা।

আরও পড়ুন: ‘নালায় পড়ে ৫ মৃত্যু’ চউক—চসিকের রশি টানাটানি, বিব্রত আওয়ামী লীগ

এদিকে এক্সরেতে দেখা যায়, ইয়াসিরের বাম পায়ের হাড় ও দুটি আঙুলের হাড় ভেঙে গেছে। সেরে উঠতে কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। ওই নালায় স্ল্যাব বসানোর জন্য লোক পাঠিয়েছি।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর রাতে আগ্রাবাদের মাজার গেট এলাকায় অসাবধানতাবশত নালায় পড়ে নিখোঁজ হন শেহেরিন মাহমুদ সাদিয়া। এর পাঁচ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

আরও পড়ুন: সাদিয়ার মৃত্যুর ‘দায়’ নিয়ে উত্তপ্ত চট্টগ্রাম—মেয়র দিলেন উত্তর

২৫ আগস্ট মুরাদপুর এলাকায় নালায় পড়ে নিখোঁজ হন সবজি ব্যবসায়ী সালেহ আহমেদ। তিন মাসের বেশি সময় পেরিয়ে গেলেও তার মরদেহ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস।

তারও আগে ৩০ জুন নগরীর ২ নম্বর গেট এলাকায় একটি অটোরিকশা চশমা খালে পড়ে এক নারীসহ ২ জন নিহত হন।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm