টেকনাফ থেকে ইয়াবা আনছিল ২ যুবক, সঙ্গে ছিল ৩ তরুণী

আনোয়ারায় ৯ লাখ টাকা মূল্যের ৩০ হাজার ইয়াবাসহ ২ যুবককে আটক করা হয়েছে। এ সময় গাড়িতে থাকা তিন তরুণীকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয় পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদে উপজেলার কালাবিবি দীঘির মোড় এলাকা থেকে তাদের আটক করে আনোয়ারা থানা পুলিশ। এ ঘটনায় জব্দ করা হয়েছে একটি প্রাইভেটকার।

আটকরা হলেন- কক্সবাজার টেকনাফ বেলপাড়া এলাকার আবদুল মজিদ (২৫) ও মো. সাইফুল (২৪)। তবে ছেড়ে দেওয়া তরুণীদের পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন: কক্সবাজার থেকে ব্যাগভর্তি ইয়াবা নিয়ে আসা যু্বক শিকলবাহায় ধরা

পুলিশ জানায়, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে ঢুকছে এমন সংবাদে উপজেলার কালাবিবি দীঘির মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় টেকনাফ থেকে আসা একটি প্রাইভেটকারকে থামতে সংকেত দেওয়া হয়। পরে গাড়িটিতে তল্লাশির একপর্যায়ে চাকার ভেতরে পলিথিন মোড়ানো ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (শনিবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কালাবিবি দীঘির মোড় থেকে দুই যুবককে ইয়াবাসহ আটক করা। গাড়িতে তাদের সঙ্গে তিনজন তরুণীও ছিল। তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৯ লাখ টাকা।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা এবং তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

ইমরান/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm