চীনা কর্মীর লাশ পেল বিদ্যুৎ প্রকল্পের পাইলিংয়ের গর্তে

বাঁশখালীর গণ্ডামারা কয়লাবিদ্যুৎ প্রকল্পের নিখোঁজ চীনা শ্রমিক জিই কিংওয়েনের (৩৩) লাশ অবশেষে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ৮টায় প্রকল্প এলাকার পাইলিংয়ের একটি গর্ত থেকে তার লাশ উদ্ধার করে বাঁশখালী থানা পুলিশ।

এর আগে বুধবার (১১ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজ শ্রমিক মাউমিং কোম্পানির সাব-কনট্রাক্ট সিপিপি কোম্পানির পাইপ লাইনের একজন শ্রমিক।

কয়লা বিদ্যুৎকেন্দ্রের সমন্বয়কারী সাবেক সহকারী পুলিশ সুপার মো. ফারুক আলোকিত চট্টগ্রামকে বলেন, জিই কিংওয়েন নিখোঁজ হওয়ার পর প্রকল্প কর্মকর্তারা বিভিন্ন পাইলিংয়ের গর্তে খোঁজ করতে থাকেন। একপর্যায়ে বৃহস্পতিবার সকালে একটি গর্তে তাঁর লাশ দেখতে পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফীউল কবির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাজনিত কারণে চীনা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

উজ্জ্বল/আরবি
1 মন্তব্য
  1. এম এ আজাদ বলেছেন

    চট্টগ্রামের বাঁশখালীতে নির্মাণাধীন কয়লাবিদ্যুৎকেন্দ্রের নিখোঁজ চীনা শ্রমিকের লাশ ভেসে ছিল পুকুরে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় প্রকল্প এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। গতকাল বুধবার দুপুর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

    লাশ উদ্ধার হওয়া শ্রমিকের নাম জি কুইনজেন (৪৪)

    প্রথম আলো
    প্রতিনিধি
    আনোয়ারা, চট্টগ্রাম

    বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ৮টায় প্রকল্প এলাকার পাইলিংয়ের একটি গর্ত থেকে তার লাশ উদ্ধার করে বাঁশখালী থানা পুলিশ। বয়স ৩৩ ।

    আলোকিত চট্টগ্রাম ।

    * বয়স , মারা যাওয়ার স্হান ও নাম – সবই যেন কেমন …

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm