চকরিয়ার ১০ ও পেকুয়ার ৬ প্রার্থী পেলেন ‘নৌকা’

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। এতে কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ার ২৫টি ইউনিয়নের ১৬টিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে চকরিয়া-পেকুয়ার ১৬ জন নৌকা প্রতীকের প্রার্থীর নাম ঘোষণা করেছে।

আরও পড়ুন : চকরিয়ায় নির্বাচনি সহিংসতা—দুই কাউন্সিলর সমর্থকদের মামলা-পাল্টা মামলা

চকরিয়া

চকরিয়ায় আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন- মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মহসিন বাবুল, বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরে হোছাইন আরিফ, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন থেকে ফারহানা আফরিন মুন্না, কৈয়ারবিল থেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জন্নাতুল বকেয়া রেখা, কাকারা থেকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, ভেওলা-মানিকচর (বিএমচর) থেকে মো. শহিদুল ইসলাম, কোণাখালী থেকে আওয়ামী লীগ নেতা জাফর আলম সিদ্দিকী, ঢেমুশিয়া থেকে এসএম মঈন উদ্দিন আহমদ চৌধুরী এবং লক্ষ্যারচর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মো. আওরঙ্গজেব বুলেট।

পেকুয়া

পেকুয়ায় নৌকার প্রার্থী হয়েছেন- পেকুয়া সদর থেকে সাংবাদিক জহিরুল ইসলাম, বারবাকিয়া থেকে জিএম আবুল কাশেম, উজানটিয়া থেকে বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম, মগনামা থেকে নাজেম উদ্দিন, রাজাখালী থেকে নজরুল ইসলাম ও শিলখালী থেকে কাজিউল ইনসান।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, গত সোমবার (২৫ অক্টোবর) গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি বোর্ডের মূলতবি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের সিদ্বান্ত অনুযায়ী তৃতীয় ধাপের চট্টগ্রাম ও সিলেট বিভাগের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

মুকুল/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm