কেন্দ্রের নির্দেশনা পেলেই নগর আওয়ামী লীগের সম্মেলন—আ জ ম নাছির

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন করতে আমরা প্রস্তুত। কেন্দ্রের নির্দেশনা পেলেই হবে নগর আওয়ামী লীগের সম্মেলন।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকালে থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচি সফল করতে প্রস্তুতি হিসেবে এ আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সমালোচনা করলে হবে না, পারস্পরিক আলোচনাতে সংগঠনকে পরিশুদ্ধ করতে হবে। দলকে আরো সুসংগঠিত করতে হবে। মেয়াদোত্তীর্ণ তৃণমূল স্তরের কমিটিগুলোকে পুনর্গঠন করে মহানগরে নেতৃত্ব প্রতিষ্ঠিত করতে হবে। কেন্দ্রের নির্দেশনা অনুসারে মহানগর আওয়ামী লীগের সম্মেলন করতে আমরা প্রস্তুত।

জানা গেছে, আগামী ২০ ও ২১ জুন টিআইসিতে অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় আওয়ামী লীগের দু’দিনব্যাপী কর্মসূচি। ২০ জুন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত থানা এবং ওয়ার্ড কমিটির সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করা হবে। ২১ জুন নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটি ও সম্পাদকমণ্ডলীর সঙ্গে কেন্দ্রীয় নেতাদের সভা হবে। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৪১টি ওয়ার্ডের থানা এবং ওয়ার্ড কমিটির নেতা থেকে শুরু করে সংশ্লিষ্ট আসনের সাংসদরাও থাকবেন এ আয়োজনে।

দলীয় সূত্রে জানা গেছে, অনুষ্ঠিতব্য কর্মসূচিতে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত) ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

এছাড়া উপস্থিত থাকবেন সাংসদ মোছলেম উদ্দিন আহমেদ, সাংসদ দিদারুল আলম, সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংসদ ডা. মো. আফছারুল আমীন, সাংসদ এমএ লতিফসহ সংশ্লিষ্ট থানা এবং ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক এবং যুগ্ম আহবায়ক।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm