‘কুটুমবাড়ি রেস্টুরেন্টে’ হানা দিলেন ম্যাজিস্ট্রেট, মিলল পচাবাসী খাবার

আবারো জরিমানা গুনেছে নগরের ওয়াসা মোড়ের কুটুমবাড়ি রেস্টুরেন্ট। নোংরা পরিবেশ, ক্ষতিকর রঙ মেশানো এবং পচাবাসী খাবার তেলে ভেজে খাওয়ানোর অপরাধে তাদের ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) জেলার প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আগ্রাবাদ সার্কেল এসিল্যান্ড মো. আল আমিন সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এর আগে জরিমানা করা হয়েছিল এ রেস্টুরেন্টকে। কিন্তু এরপরও বদলায়নি কুটুমবাড়ি রেস্টুরেন্টের পরিবেশ।

আরও পড়ুন: ফুলকলিতে পচা দই—জনি মসলায় কয়লার গুঁড়া-কৃত্রিম রঙ মিশিয়ে বিক্রি

এদিকে নোংরা পরিবেশে বাসী খাবার বিক্রির দায়ে হালিশহর গাউসিয়া সুইটসকে ৫০ হাজার টাকা, খুলশী এলাকার একটি বেকারিকে ২৫ হাজার টাকা, অলংকার মোড়ের আলিফ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা, আগ্রাবাদ এলাকার সিজলকে কারখানাকে ১০ হাজার টাকা এবং ওরিয়েন্ট রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল আমিন সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, নগরের এসব রেস্টুরেন্টে পচাবাসী খাবার বিক্রি করা হচ্ছিল। কুটুমবাড়ি রেস্টুরেন্ট উপরে ফিটফাট থাকলেও ভেতরে সদরঘাট। নোংরা পরিবেশে বাসী খাবার বিক্রির দায়ে ৬ প্রতিষ্ঠানকে ২ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিএম

1 মন্তব্য
  1. আলী আবছার বলেছেন

    বাংলাদেশে একমাত্র সাহসী ম্যাজিষট্র্যাট ছিলেন RAB এর সারোয়ার আলম। ভালো কাজের জন্য দেশে সবার নিকট তিনি প্রশংসিত হলেও চাকরিতে পুরষ্কার হিসেবে পেয়েছেন “No Promotion “. ভালো কাজের মূল্যায়ন যখন হয়না, তখন অন্যান্যরাও অযথা এইসব শো অফ না হয়ে ” Compromise ” থিউরীতে গিয়ে নিজেও আর্থিকভাবে লাভবান হয় এবং ঐ সব লোকের তদবিরের কারণে “Promotion “ও পায়। দু’দিকেই লাভ। সবার টাকাও দরকার, প্রমোশনও দরকার এবং নিরাপত্তা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm