এসএসসিও পাস করেননি, তিনিও সাংবাদিক!

মাধ্যমিকের গণ্ডি না পেরোলেও তিনি সাংবাদিক। নিজেকে পরিচয় দেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক হিসেবে। তার গলায় সবসময় ঝুলানো থাকে বিভিন্ন গণমাধ্যমের একাধিক পরিচয়পত্র।

‘নামকরা’ এই সাংবাদিকের নাম মো. ইমরান (২৯)। এখন তিনি হাজতে। আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে চাঁদাবাজি করতে গিয়ে শুক্রবার (৩০ জুলাই) রাতে তিনি ধরা পড়েছেন পুলিশের জালে।

জানা যায়, শুক্রবার রাতে হঠাৎ আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে হানা দেন ইমরান। দাবি করেন এক প্যাকেট বিরিয়ানি ও এক হাজার টাকা। তা না হলে মোবাইল অন করে লাইভে হোটেলের ১২টা বাজানোর হুমকি দেন। হোটেলের ম্যানেজার কৌশলে পুলিশকে ফোন করেন। পরে পুলিশ এসে ইমরানকে আটক করে।

পুলিশ জানায়, ইমরান ও তার পরিবার মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বাবা ডবলমুরিং থানা এলাকায় ডাইল বাবুল নামে পরিচিত। তার মা পরিচিত ডাইল শারমিন নামে। তাদের সবার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

পুলিশ আরও জানায়, ইমরানের কাছ থেকে দৈনিক চট্টগ্রামের পাতা ও আলোকিত চট্টগ্রাম ডটকম নামে দুটি গণমাধ্যমের পরিচয়পত্র, মোবাইল ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এর আগে ইমরান সিভয়েসডটকমের সাংবাদিক পরিচয় দিয়েও দোকানে দোকানে চাঁদাবাজি করতো। তবে গ্রেপ্তারের সময় সিভয়েসের কোনো পরিচয়পত্র কিংবা ভিজিটিং কার্ড পায়নি পুলিশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!