অস্ত্র নিয়ে ৮ ডাকাতের প্রস্তুতিতে হানা দিল র‌্যাব

আনোয়ারায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলার পিএবি সড়কের শোলকাটা এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার ডাকাতদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দিয়ে গত শনিবার রাতে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন : ‘কিশোর গ্যাং’ থেকে ভয়ঙ্কর ডাকাত, র‌্যাবের হাতে ধরা খেল ৬ জনই

গ্রেপ্তার ডাকাতরা হলেন—পটিয়া কুসুমপুরা মো. দুধুমিয়ার ছেলে মো. জুয়েল রানা (২১), বাঁশখালী ছনুয়া এলাকার মো. মুক্তার হোসেনের ছেলে মো. জামাল উদ্দিন (২১), আনোয়ারা লামার বাজার আবদুর সাত্তারের ছেলে মো. রুবেল (১৯), নোয়াখালী বেগমগঞ্জের মো. আবু তাহেরের ছেলে মো. জুয়েল (২১), বাঁশখালী পূর্ব চাঁনবল মো. ইউনুছের ছেলে মো. আবুল হাশেম (২৫), আনোয়ারা হাইলধরের মৃত শফি উল্লাহর ছেলে মো. হাসান (২৪), পটিয়ার জিরি ইউনিয়নের মো. হারুন সিকদারের ছেলে গফুর সিকদার শাকিল (২৫) ও নোয়াখালী হাতিয়ার মো. শাহেদের ছেলে মো. আবদুল কাদের ইমন (২৩)। এদের বাড়ি দেশের জেলা-উপজেলার হলেও নগরে তারা বাকলিয়া এলাকায় থাকত।

আনোয়ারা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭’র একটি টহল দল অভিযান চালিয়ে শুক্রবার রাতে ৮ ডাকাতকে গ্রেপ্তার করে। পিএবি সড়কের আনোয়ারা উপজেলার শোলকাটা এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় তাদের কাছে থেকে ৬টি ছোরা, একটি রাম দা, একটি দা ও একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকার করে তারা।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম সিকদার বলেন, র‌্যাবের টহল দল পিএবি সড়কের শোলকাটা এলাকা থেকে ডাকাতির প্রস্ততিকালে ৮ ডাকাতকে গ্রেপ্তার করে। শনিবার রাতে তাদের থানায় হস্তাস্তর করেছে। গ্রেপ্তার ডাকাতদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি আইনে মামলা হয়েছে। রোববার সকালে তাদের আদালতে পাঠানো করা হয়।

ইমরান/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm