৩ সঙ্গী পালানোর পর ড্রাম থেকে দেড় কোটি টাকার ইয়াবা বের করে দিল যুবক

আনোয়ারায় দেড় কোটি টাকা মূল্যের ৫০ হাজার ইয়াবাসহ মো. আক্কাছ (৪৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। এসময় পালিয়েছে আরও ৩ জন।

বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মধ্যম গহিরা এলাকার বাঁচা মিয়া মাঝির বাড়ির সাদ্দামের বসতঘরে ভেতরে প্লাস্টিকের বস্তা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আক্কাছ স্থানীয় জাফর আহমেদের বাড়ির জাফর আহমেদের ছেলে।

র‌্যাব জানায়, রায়পুর ইউনিয়নের মধ্যম গহিরায় অভিযানের সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আক্কাছকে (৪৫) আটক করা হয়। এসময় সাদ্দাম হোসেন (২৫), আজিজুল হক (২০) ও মো. হাসান নামে তিনজন পালিয়ে যায়। আটক আক্কাছকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে বসতঘরের ড্রামের ভেতরে ইয়াবা রাখার কথা স্বীকার করে। পরে প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে লুকানো ও স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় আক্কাছ ইয়াবাগুলো বের করে দেন। উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজারমূল্য দেড় কোটি টাকা।

আরও পড়ুন : প্রাইভেট কারে ইয়াবা বেচাকেনা, পুলিশের জালে ধরা পড়ল যুবক

অভিযানের বিষয়ে র‍্যাব-৭ পতেঙ্গার সিপিও (নৌ) মো. শফিকুল ইসলাম বলেন, ৫০ হাজার ইয়াবাসহ মো. আক্কাছ নামে একজনকে আটক করে আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে।

তিনি বলেন, আটক ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তিনি দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানায় অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মেদ আলোকিত চট্টগ্রামকে বলেন, র‍্যাব-৭ পতেঙ্গার একটি দল ৫০ হাজার ইয়াবাসহ এক ব্যক্তিকে থানায় হস্তান্তর করেছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে আদালতে পাঠানো হবে।

কাঞ্চন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!