১ বছর আগে ৪ গরু চুরি, এবার আগুনে পুড়িয়ে মারল গাভি—বাছুর

মিরসরাইয়ে আগুন লেগে এক কৃষকের আনুমানিক ৩ লাখ টাকা দামের তিনটি গরু পুড়ে মারা গেছে। এসময় গোয়ালঘরের পাশে থাকা একটি খড়ের গাদাও পুড়ে যায়।

শনিবার (২৩ মার্চ) রাতে উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মসজিদিয়া গ্রামের আবদুল মালেকের গোয়াল ঘরে এ ঘটনা ঘটে। তবে আগুনের সূত্রপাত বিষয়ে কিছুই জানা যায়নি।

এ বিষয়ে গরুর মালিক আবদুল মালেক বলেন, শনিবার রাতে সাহরির আগে কে বা কারা আমার গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেয়। এসময় দুটি গাভি ও একটি বাছুর পুড়ে যায়। এছাড়া গোয়াল ঘরের পাশে থাকা একটি খড়ের গাদাও পুড়ে গেছে। পুড়ে যাওয়া তিন গরুর আনুমানিক বাজারমূল্য তিন লাখ টাকা।

আরও পড়ুন : আনোয়ারায় দুপুরের আগুনে ছাই ২ ঘর, পুড়ে মরল ৪ ছাগল

তিনি আরও বলেন, গোয়াল ঘরের আশেপাশে আগুন লাগার মতো কিছুই ছিল না। গত বছরের ফেব্রুয়ারিতেও আমার গোয়াল ঘর থেকে চারটি গরু চুরি হয়।

এ বিষয়ে মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, আগুনের খবর আমাদের কেউ জানায়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

খৈয়াছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল হাসান শিবলী বলেন, আবদুল মালেকের তিনটি গরু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। তবে কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় ভুক্তভোগী পরিবার লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!