১২ বছরের শিশুকে ধর্ষণ করে হাতেনাতে ধরা খেল ৬৯ বছরের পাষণ্ড

নগরে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. আবুল কালাম আজাদ (৬৯) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ।

শুক্রবার (৩০ ডিসেম্বর) নগরের পশ্চিম গোসাইলডাঙ্গা এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

এদিকে শনিবার (৩১ ডিসেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে ভিকটিমের জবানবন্দি নেওয়া হয়। এরপর অভিযুক্ত বৃদ্ধকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

অভিযুক্ত আবুল কালাম বোয়ালখালী উপজেলার বহদ্দারপাড়া গুরা মিয়ার বাড়ির মৃত আবুল বশরের ছেলে। তিনি পশ্চিম গোসাইলডাঙা এলাকায় স্ত্রীসহ বসবাস করছিলেন।

আরও পড়ুন: ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, ভিডিও ছাড়ল ফেসবুকে

ভিকটিমের জবানবন্দি সূত্রে জানা গেছে, আবুল কালাম প্রায়সময় ভিটটিম শিশুকে নিজ বাসায় ডেকে নিয়ে কৌশলে ধর্ষণ করতেন। এ ঘটনা জানাজানি হলে মারধরের হুমকি দেন। এ কারণে ভয়ে মুখ খুলত না ওই শিশু।

ভিকটিম শিশু জানায়, গত শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঘরের সামনে খেলার সময় আবুল কালাম তাকে ঘরের পেছনে ডেকে নিয়ে যায়। এসময় তার সঙ্গে পাশের বাসার এক সঙ্গী ছিল। ঘরের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করার মূহূর্তে শিশুর মা দেখে ফেললে আবুল কালাম দৌড়ে পালিয়ে যায়। পরে সঙ্গে থাকা আরেক শিশুকেও ধর্ষণের চেষ্টা করে আবুল কালাম।

আদালত সূত্রে জানা যায়, অভিযুক্ত আবুল কালাম আজাদকে এলাকাবাসী আটকের পর পুলিশ এসে থানায় নিয়ে যায়। পরে ভিকটিমের মা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের (সংশোধনী ২০০৩) ৯ (১) ধারায় মামলা করেন।

এদিকে ভিকটিমকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!