সম্প্রীতির উপজেলা আনোয়ারায় এবার ২৫৫ মণ্ডপে হবে দুর্গাপূজা

আনোয়ারায় এবার দুর্গাপূজা হবে ২৫৫ মণ্ডপে। উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ১২০ মণ্ডপে হবে সর্বজনীন পূজা এবং বাকি ১৩৫ মণ্ডপে হবে ঘটপূজা।

এদিকে ২৫৫ মণ্ডপে নিরাপত্তার স্বার্থে আনা হয়েছে সিসি ক্যামরা। পূজামণ্ডপে অপ্রীতিকর ঘটনা এড়াতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

আসন্ন দূর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলা প্রশাসনের সঙ্গে পূজা উদযাপন কমিটির আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা হয়।

সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পূজা উদযাপন কমিটির নেতার্ বলেন, আনোয়ারা একটি সম্প্রীতির উপজেলা হিসেবে দীর্ঘদিন ধরে দৃষ্টান্ত স্থাপন করেছে। অতীতে অশুভ শক্তি এখানে কোনো অরাজকতা সৃষ্টি করতে পারেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনএ) শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্লাহ আল মুমিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা জমিরুল ইসলাম, বটতলী ইউনিয়ন চেয়ারম্যান এমএ মান্নান চৌধুরী, সদর ইউনিয়ন চেয়ারম্যান অসীম কুমার দেব, হাইলধর ইউনিয়ন চেয়ারম্যান কলিম উদ্দীন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুগ্রীব মজুমদার দোলন ও সাধারণ সম্পাদক নিউটন সরকার।

কাঞ্চন সুশীল/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!