‘সংকেতে’ পথ আটকাতে ব্যর্থ সন্ত্রাসীদের গুলি ট্রাকচালককে

মাগুরা থেকে গরু নিয়ে চট্টগ্রামে আসছিলেন ট্রাকচালক মো. আবদুল (৩৫)। সীতাকুণ্ডে পৌঁছাতেই বাধা। ‘হঠাৎ’ এগিয়ে আসা একটি পিকআপ থেকে সংকেত দেখানো হয় ট্রাক থামানোর জন্য। কিন্তু ট্রাক থামাননি আবদুল। পিকআপের সন্ত্রাসীরা গুলি করে তাকে। এরপর গরু না নিয়েই পালিয়ে যায় তারা। পরে হাসপাতালে নিলে আবদুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শুক্রবার (১৬ জুলাই) ভোর ৪টার দিকে ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডের জঙ্গল সলিমপুর এলাকায় ঘটা ঘটনাটির বর্ণনা এভাবেই দেন নিহত ট্রাকচালক আবদুলের সহকারী।

নিহত ট্রাকচালক মো. আবদুল যশোরের চৌগাছি থানার চন্দ্রা গ্রামের বশির মিয়ার ছেলে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ আলোকিত চট্টগ্রামকে বলেন, কোরবানির ঈদে বিক্রি করার জন্য এক ব্যবসায়ী মাগুরা থেকে ১৭টি গরু ট্রাকে করে চট্টগ্রামের বিবিরহাটে নিয়ে আসছিলেন। ট্রাকটি নোয়াখালী আসার পর একটি গরু অসুস্থ হয়ে যায়। পরে তারা আরেকটি ট্রাক ভাড়া করে সেখানে চারটি গরু তুলে দেয়। গরুগুলো নিয়ে আবদুল বায়োজিদ লিংক রোডের জঙ্গল সলিমপুর এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা ট্রাক থামানোর সংকেত দেয়। আবদুল ট্রাক না থামালে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় তারা। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আবদুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় চালকের সহকারী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের টিম কাজ করছে।

এএইচ/জেডএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!