রাতের আঁধারে মেরিনার্স রোডে দাঁড়িয়ে ছিল ৫ ডাকাত, ধরল পুলিশ

নগরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সক্রিয় ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪টি ধারালো টিপ ছুটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে কোতোয়ালী থানার মেরিনার্স রোডের এস আলম বাস ডিপোর সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার নজির সওদাগর বাড়ির নজির সওদাগরের ছেলে মো. আব্দুর রহিম (৩৩), ভোলা জেলার চরফ্যাশন থানার মো.শাহজাহানের ছেলে নুর হোসেন (২৪), সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. ইব্রাহিম (২২), কুমিল্লা মুরাদনগর থানার রফিক মাস্টারের বাড়ির মো. বাবুলের ছেলে মো. রানা (২১) ও সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি এলাকার মো. মনু মিয়ার ছেলে মো. তুষার (১৯)।

আরও পড়ুন : হালিশহরে ব্রিজের নিচে অস্ত্র নিয়ে লুকিয়ে ছিল ৩ ডাকাত

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৩টার দিকে কোতোয়ালী থানার মেরিনার্স রোডের পুরাতন ফিশারিঘাট, ব্রিজঘাট, ফিরিঙ্গীবাজার, পুরাতন ফিশারিঘাট, নিউ মার্কেট মোড় ও পুরাতন রেলওয়ে স্টেশন এলাকার বাসের যাত্রী ও পথচারীদের টার্গেট করে ডাকাতির প্রস্তুতির খবরে অভিযান চালানো হয়। অভিযানে ডাকাত দলের ৫ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি ধারালো টিপ ছুটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, মেরিনার্স রোডে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সক্রিয় ৫ সদস্যকে ৪টি টিপ ছুরিসহ আটক করা হয়।

ওসি আরও বলেন, আটকরা বাসযাত্রী ও পথচারীদের টার্গেট করে ছুরির ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলার পর আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!