কাদামাটিতে রক্তাক্ত মেম্বার—চারদিনে ৩ অপারেশনেও ফিরেনি জ্ঞান

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মিরসরাইয়ের সাহেরখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) ছয়বারের সাবেক মেম্বার আবুল কাশেম। উদ্ধারের ৪ দিন পরও তাঁর জ্ঞান ফিরেনি।

পারিবারিক সূত্র জানায়, চমেক হাসাপাতালে তিনবার অপারেশনের পরও তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়নি। এখনও লাইফ সাপোর্টে রয়েছেন তিনি।

আরও পড়ুন: খালপাড়ে কাদামাটিতে পড়ে ছিলেন ‘নিখোঁজ’ মেম্বার, পেটে-পিঠে ছুরিকাঘাত

জানা গেছে, গত বুধবার সন্ধ্যা ৬টায় নিখোঁজের পর উপজেলার দক্ষিণ মঘাদিয়াঘোনা এলাকার খালের কাদামাটি থেকে রাত ১০টায় আবুল কাশেমকে (৬৫) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

আবুল কাশেমের স্ত্রী বিবি ফাতেমা জানান, হাসপাতালে আমার স্বামীকে নিয়ে যুদ্ধ করে যাচ্ছি। এ পর্যন্ত তিনবার অপারেশন করা হয়েছে। কিন্তু এখনো জ্ঞান ফিরেনি। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। স্বামীকে হাসপাতালে রেখে এখনো থানায়ও যেতে পারিনি।

তিনি অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে আমার স্বামীর সঙ্গে স্থানীয় শাহেরখালী ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বেলাল হোসেনের বিরোধ চলছিল। এর আগে কয়েকবার হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আদালতে একটি মামলা রয়েছে। বেলালের নির্দেশেই আমার স্বামীকে হত্যার চেষ্টায় হামলা করা হয়েছে।

আরও পড়ুন: রাতের আঁধারে সাগরে ছুড়ে ফেলা হলো যুবককে, ঘটনা চাপা দিতে মরিয়া ৩ ইউপি মেম্বার

এদিকে অভিযোগ অস্বীকার করে শাহেরখালী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বেলাল হোসেন বলেন, কাশেম সাহেব গত নির্বাচনে আমার প্রতিপক্ষ ছিলেন না। তার সঙ্গে আমার কোনো বিরোধ নেই। আমার বিরোধীপক্ষ কাশেম সাহেবের পরিবারকে ভুল বুঝাচ্ছে।

যোগাযোগ করা হলে মিরসরাই থানার ওসি (তদন্ত) মো. অলি উল্লাহ আলোকিত চট্টগ্রামকে বলেন, আমরা আহত আবুল কাশেমকে হাসপাতালে দেখে এসেছি। তবে এই ঘটনায় থানায় এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!