মিরসরাইয়ে নৈশ প্রহরীকে বেঁধে ইউনিয়ন পরিষদের টাকা—ল্যাপটপ লুট

মিরসরাইয়ে ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর ও রশি দিয়ে বেঁধে আটকে রেখে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে যায় ডাকাত দল।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার ৮ নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুখোশধারী ৬ জনের একটি দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরী কার্তিক দাশকে মারধর ও রশি দিয়ে বেঁধে রাখে। এরপে দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে যায়। পরে আহত কার্তিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব আলোকিত চট্টগ্রামকে বলেন, মঙ্গলবার রাত দেড়টার সময় ৬ সদস্যের একটি গ্রুপ আমার ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে পরিষদের সচিব কাঞ্চন পালের দরজার তালা ভেঙে নগদ ৪৬ হাজার টাকাসহ একটি ল্যাপটপ নিয়ে যায়। এছাড়া ইউনিয়নের দায়িত্বরত উপসহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর হায়দারের একটি ল্যাপটপ নিয়ে যায়। বিষয়টি আমি বুধবার সকালে জোরারগঞ্জ থানা পুলিশ অবহিত করলে তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. অপূর্ব বলেন, বুধবার সকালে কার্তিক দাশ নামে একজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথা, হাতের আঙুল এবং শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ক্যামেরা দেখে শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!