মিরসরাইয়ে বাবাকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন নৌকার মাঝি রুহেল

বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সঙ্গে নিয়ে মনোয়নয়নপত্র জমা দিয়েছেন চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের আওয়ামী লীগ প্রার্থী ছেলে মাহবুব রহমান রুহেল।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে সঙ্গে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহফুজা জেরিনের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি।

আরও পড়ুন : মিরসরাইয়ে ভোটের মাঠে ৭ প্রার্থী

এদিকে একইদিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাম্যবাদী দলের প্রার্থী দিলীপ বড়ুয়া, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী নুরুল করিম আফছার ও ইসলামিক ফ্রন্টের প্রার্থী মো. আব্দুল মন্নান।

অন্যদিকে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন ও জাতীয় পার্টির এমদাদ হোসেন চৌধুরী।

এ বিষয়ে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন বলেন, আজ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব উর রহমান রুহেল মনোনয়ন জমা দিয়েছেন। এর আগে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ সুপ্রীম পার্টির প্রার্থী নুরুল করিম আবছার ও ইসলামি ফ্রন্টের প্রার্থী আব্দুল মান্নান মনোনয়ন জমা দেন।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!