ভাটিয়ারিতে লোক জড়ো করে ট্রেনের গার্ডকে পেটাল উচ্ছৃঙ্খল যুবকরা

চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী নাসিরাবাদ ট্রেনে উঠতে না দেওয়ায় মো. ওমর ফারুক নামের এক গার্ডকে মারধর করেছে অজ্ঞাত কয়েকজন  যুবক ।
সোমবার (২০ ফেব্রয়ারি) বিকেল ৪টার দিকে ভাটিয়ারি স্টেশনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী নাসিরাবাদ ট্রেনটি সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম স্টেশন  ছেড়ে পাহাড়তলী স্টেশনে দাঁড়ায়। সেখানে ৪-৫ জন অজ্ঞাত যুবক জোর করে ট্রেনের গার্ড ব্রেকে উঠতে চাইলে গার্ড ফারুক নিষেধ করেন। একপর্যায়ে তারা তর্কে জড়িয়ে পড়েন।
পরে ট্রেনটি ভাটিয়ারি স্টেশনে পৌঁছলে ওই যুবকেরা ফোন করে আরও ৩০-৪০ জন লোক ডেকে আনে। এরপর গার্ড ফারুককে ট্রেন থেকে নামিয়ে  মারধর শুরু করে।
এদিকে খবর পেয়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেলওয়ে পুলিশ, স্টেশন মাস্টারসহ সবাই গার্ড ফারুককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি  করে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় নাসিরাবাদ ট্রেনটি ভাটিয়ারি স্টেশনে থেকে দুঘন্টা দেরিতে ছাড়ে।
যোগাযোগ করা হলে ভাটিয়ারি স্টেশন মাস্টার মো. রাকিব আলোকিত চট্টগ্রামকে বলেন, নাসিরাবাদ ট্রেনটি স্টেশনে ঢুকার পর কয়েকজন যুবক এক গার্ডকে মারধর করেন। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
স্টেশন মাস্টার আরও বলেন, ফৌজদারহাট ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে আসার আগে হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।  এ ঘটনার বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।
সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!