চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন—বোমা ফাটালেন চিত্রনায়িকা নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বোমা ফাটিয়েছেন চিত্রনায়িকা নিপুণ। প্রকাশ্যে এনেছেন চিত্রনায়ক জায়েদ খানের গোপন কথোপকথনের স্ক্রিনশট।

রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে নির্বাচনপরবর্তী সংবাদ সম্মেলন করে কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানেই প্রজেক্টরের মাধ্যমে জায়েদ খানের কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট প্রকাশ্যে আনেন নিপুণ।

এই স্ক্রিনশটের ব্যাপারে নিপুণ বলেন, এগুলো ইতোমধ্যে আইজিপির কাছে দিয়েছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, কারা এটা করেছে, তিনি বের করবেন।

আরও পড়ুন: ৬৬ বছর বয়সে বধূ হলেন রোজিনা!

এদিকে স্ক্রিনশটে দেখা যায়, নির্বাচন নিয়ে হাই লেভেলের কোনো ব্যক্তির সঙ্গে বার্তা আদান-প্রদান করেছেন জায়েদ খান। তাদের আলাপচারিতার কিছু অংশ তুলে ধরা হলো—

জায়েদ: ভাইয়া পেমেন্ট ক্লিয়ার, নো টেনশন।

অপর প্রান্ত: বেশ। তাদের সবাইকে বিএফডিসির গেট থেকে একটু দূরে অবস্থান করতে বলে দিয়েছি আমি। তুমি বুকে সাহস রেখে কাজ চালিয়ে যাও।

জায়েদ: ভাইয়া হারুন ভাই বলল রিয়াজকে সরাতে হবে।

অপর প্রান্ত: শোনো জায়েদ, সব তোমার ইচ্ছেমতো হলে চলবে না। প্রশাসনিক ঝামেলা আমাকে পোহাতে হয়। রিয়াজকে টেকনিক্যালি এখন কিছু করতে গেলে তোমার ওপর চাপ সৃষ্টি হবে। রিয়াজ বরং ভেতরেই থাকুক। বিকল্প উপায় বের করো।

জায়েদ: ভাইয়া আমি সব সেটিং করে রেখেছি। আপনি পারমিশন দিলে গেম প্লে স্টার্ট করব।

আরও পড়ুন: এক নির্বাচকের বিরুদ্ধে বোমা ফাটালেন দল থেকে বাদ পড়া জাহানারা

প্রসঙ্গত, শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন জায়েদ খান ও নিপুণ। এতে ১৩ ভোটে পরাজিত হন নিপুণ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!