বোনের ইজ্জত বাঁচাতে গিয়ে ভাইকে রক্তাক্ত করল কিশোর গ্যাং

আনোয়ারার কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার ভাইয়ের ওপর হামলা করেছে কিশোর গ্যাং সদস্যরা।

রোববার (২৯ জানুয়ারি) বেধড়কভাবে পিটিয়ে তাকে আহত করা হয়।

জানা যায়, রোববার চাতরী ইউনিয়নের কৈনপুরা উচ্চ বিদ্যালয়ে টিফিনের সময় স্থানীয় কিশোর গ্যাং ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করায় সন্ধ্যায় তার ভাই মো. সাউদ রহমান মোসখান হামলার শিকার হন।

পরে কিশোর গ্যাং সদস্য মো. সাইমন চৌধুরী, মো. রিয়াদ ও মো. আংকুকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেন হামলার শিকার মো. সাউদ রহমান মোসখান।

সাউদ রহমান মোসখান জানান, তারা প্রতিনিয়ত কৈনপুরা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের উক্ত্যক্ত করে আসছিল। কেউ বাধা দিলে রাজনৈতিক ক্ষমতার বলে খারাপ ব্যবহার করতো। আজ (রোববার) টিফিন ছুটিতে আমার বোন স্কুলের পাশে কৈনপুরা বাজারে টিফিন কিনতে গেলে কিশোর গ্যাংয়ের সাইমন চৌধুরী তার পথ আটকে দেয়। এরপর তাকে কুপ্রস্তাব দেয়। আমার বোন প্রতিবাদ করলে তার ওড়না ধরে টান দেয়।

তিনি বলেন, এ সময় স্থানীয়রা প্রতিবাদ করলে তাদের রাজনৈতিক প্রভাবের ভয় দেখিয়ে হুমকি দেয়। পরে বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন। স্কুল থেকে বেরিয়ে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করতে গেলে কিশোর গ্যাংয়ের সদস্যরা আমাকে পিটিয়ে আহত করে। এ ঘটনা কাউকে জানালে কিংবা থানায় অভিযোগ দিলে আমার বোনকে তুলে নিয়ে ধর্ষণ ও হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় তারা।

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান আলোকিত চট্টগ্রামকে বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা হচ্ছে। তাদের গ্রেপ্তার করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কেএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!