বাকলিয়ায় রড-সিমেন্টের দোকানের পেছনে ঘাপটি মেরে ছিল ৩ ডাকাত

নগরের বাকলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, ২টি কার্তুজ, ২টি টিপ ছুরি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

বুধবার (২৯ মার্চ) রাত সাড়ে ৩টার দিকে বাকলিয়া এক্সেস রোডের মোসার্স শাহ আলম ট্রেডার্স নামের রড-সিমেন্টের দোকানের পেছন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার গাইটুলী এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. কাউছার হোসেন (২৬), কুমিল্লার লাকসাম থানার চন্দনা এলাকার আব্দুস সালাম ওরফে ছালামের ছেলে মো. নয়ন হোসেন হৃদয় (২৭) ও নোয়াখালী হাতিয়া থানার চেয়ারম্যানঘাটা মোর্শেদ মাঝির বাড়ির মৃত আবু তাহেরের ছেলে মো. মনির (২১)।

পুলিশ জানায়, গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা রসুলবাগ আবাসিক এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বলেন, এক্সেস রোডের মেসার্স শাহ আলম ট্রেডার্স নামের রড-সিমেন্টের দোকানের পেছনে বাউন্ডারি ঘেরা জায়গায় ডাকাতির প্রস্তুতির খবরে অভিযান চালানো হয়। এসময় অজ্ঞাত ৫-৬ জন দৌড়ে পালানোর সময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি এলজি, ২টি কার্তুজ, একটি স্টিলের টিপ ছুরি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা রসুলবাগ আবাসিক এলাকায় ডাকাতির প্রস্তুতির উদ্দেশ্যে সমবেত হয়েছিলেন বলে জানায়।

ওসি আরও বলেন, গ্রেপ্তার কাউসার হোসেনের বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় ৬টি, মো. নয়ন হোসেন হৃদয়ের বিরুদ্ধে ৭টি এবং মো. মনিরের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে দুটি মামলা করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!