রাতে ‘ইন্টারনেটে’ বউ, মধ্যরাতে ফ্যানে ঝুলল অভিমানী যুবক

সীতাকুণ্ডে মো. মিজান (৩২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮ মার্চ) পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) রাত ১২ টার দিকে উপজেলার বার আউলিয়া এলাকার কাজলীপাড়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক বরগুনা জেলার তালতলী থানার গাবতলী এলাকার হোসেন মৃধার ছেলে। তিনি সীতাকুণ্ডের একটি জাহাজভাঙা কারখানায় কাজ করতেন।

আরও পড়ুন: স্বামীকে ভিডিও কলে রেখে ফাঁসিতে ঝুলল স্ত্রী

পুলিশ জানায়, মিজানের গ্রামের বাড়িতে আগের একটি সংসার রয়েছে। সেখানে তার স্ত্রী ও দুসন্তান আছে। তিনি চার মাস আগে দ্বিতীয় বিয়ে করেন। নতুন বউ নিয়ে বার আউলিয়া এলাকার কাজলীপাড়ায় একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন মিজান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে কাজ শেষে বাসায় ফিরে দেখেন স্ত্রী মোবাইলে ইন্টারনেট ব্যবহার করছে। এসময় মিজান স্ত্রীর কাছে জানতে চান তোকে কে এমবি কিনে দিয়েছে । প্রশ্নের উত্তরে স্ত্রী জানায় তার এক আত্মীয়। একথা শুনে স্বামী-স্ত্রী উভয়ের মধ্যে বাদানুবাদ হয়। একপর্যায়ে স্ত্রী রাগ করে ঘর থেকে বের হয়ে যান। একঘণ্টা পরে রাত আনুমানিক ১২টার দিকে বাসায় এসে দেখেন ফ্যানের সঙ্গে মিজান ঝুলছে। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ এসে মিজানের মরদেহ উদ্ধার করে। আজ (বুধবার) ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে এসআই নাসির উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি স্ত্রীর সঙ্গে অভিমান করে মিজান আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!