ফেনীর বর্ডার থেকে ফেনসিডিল-গাঁজা চট্টগ্রামে আনে ২ যুবক

নগরের ১৫০ বোতল ফেনসিডিল এবং ২০ কেজি গাঁজাসহ মো. সুমন ওরফে সবুজ (৩০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়।

সোমবার (৪ সেপ্টেম্বর) চান্দগাঁও থানার নতুন ব্রিজ-বহদ্দারহাট সড়ক থেকে সবুজকে আটক করা হয়। তবে এসময় আরেকজন পালিয়ে যায়।

আটক মো. সুমন ওরফে সবুজ জেরারগঞ্জ থানার দুর্গাপুর এলাকার নুরুল হকের ছেলে।

আরও পড়ুন : প্রাইভেট কারে ছিল গাঁজা-ফেনসিডিল, ফেনী থেকে আসছিল চট্টগ্রামে

র‌্যাব জানায়, ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে প্রাইভেটকার এবং পিকআপে চট্টগ্রামে ফেনসিডিল এবং গাঁজা আসার খবরে চান্দাগাঁও থানার পাকা রাস্তা এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। এসময় একটি প্রাইভেট কার ও একটি পিকআপকে থামার সংকেত দিলে গাড়ি দুটি পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে গাড়ি দুটি আটক করা হয়। সবুজ নামে একজনকে আটক করা হলেও পিকআপ চালক পালিয়ে যায়। পরে দুই গাড়ি থেকে ১৫০ বোতল ফেনসিডিল এবং ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার বলেন, জিজ্ঞাসাবাদে সবুজ জানায়, তিনি এবং পলাতক চালক ড্রাইভিং পেশার আড়ালে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এবং গাঁজা সংগ্রহ করে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি এবং খুচরা বিক্রি করতেন। জব্দ করা মাদকসহ আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!