প্রাইভেট কারে ছিল গাঁজা-ফেনসিডিল, ফেনী থেকে আসছিল চট্টগ্রামে

মিরসরাইয়ে ১৯ কেজি গাঁজা ও ৭৫ বোতল ফেনসিডিলসহ বেলায়েত হোসেনে সোহেল (২৫) নামে এক যুবককে আটক করেছে জোরারগঞ্জ থানা হাইওয়ে পুলিশ। উদ্ধার করা এসব মাদকের মূল্য প্রায় ৪ লাখ টাকা।

মঙ্গলবার (১৩ জুন) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের সোনাপাহাড় ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটক বেলায়েত হোসেন সোহেল মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের আহম্মদ আলী সওদাগর বাড়ির জসীম উদ্দিনের ছেলে।

আরও পড়ুন: চট্টগ্রামে গাঁজা বেচতে এসে ধরা খেল ৩ যুবক

হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারকে সিগন্যাল দিলে না দাঁড়িয়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে গাড়িটি (ঢাকা মেট্টো-গ ১১-১৮১৪) চালকসহ আটক করা হয়। এরপর গাড়ির পেছন থেকে তিনটি চটের বস্তায় ১০টি প্যাকেটে ১৯ কেজি গাঁজা ও ৩টি পলিথিনের প্যাকেটে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধার করা এসব মাদকের মূল্য প্রায় ৪ লাখ টাকা। এসব মাদক ফেনী জেলার মুহুরীগঞ্জ এলাকা থেকে চট্টগ্রাম শহরের একেখান এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক সোহেল সরকার আলোকিত চট্টগ্রামকে বলেন, সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকা থেকে প্রাইভেটকারসহ এক মাদক পাচারকারীকে আটক করি। উদ্ধার করা মাদক ও আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার পর জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার (১২ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর এলাকায় পৃথক অভিযানে ১৪ কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করে মিরসরাই থানা পুলিশ।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!