এক যুবকের ব্যাগে ১৯৭ বোতল ফেনসিডিল, অন্যজনের ৫ কেজি গাঁজা

নগরে পৃথক অভিযানে ১৯৭ বোতল ফেনসিডিল এবং ৫ কেজি গাঁজাসহ ২ যুবককে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৭)।

রোববার (২৬ জুন) নগরের কোতয়ালী মডেল থানার পুরাতন রেলস্টেশন এলাকার অভিযান চালিয়ে ১৯৭ বোতল ফেনসিডিলসহ মো. আরিফুল হককে (৩৬) আটক করা হয়।

আটক আরিফজুল হক বন্দর থানার মৃত হামিদুল হকের ছেছে।

আরও পড়ুন: ফেনসিডিল রেখে পালিয়ে যাওয়া নাজিম গ্রেপ্তার, সঙ্গে আরো দুজন

এদিকে শুক্রবার (২৪ জুন) অপর এক অভিযানে সীতাকুণ্ড মডেল থানার ফৌজদারহাট ক্যাডেট কলেজ এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ মো. রুবেলকে (৪০)আটক করা হয়।

আটক রুবেল ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার মৃত আজিজের ছেলে।

্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের র‌্যাব-৭ এর একটি দল কোতোয়ালী থানার পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। পাকা রাস্তার ওপর আরিফুলের কাঁধে ও হাতে থাকা দুটি ব্যাগের ভেতর তল্লাশি চালিয়ে ১৯৭ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

এদিকে অপর এক অভিযানে ফৌজদারহাট ক্যাডেট কলেজ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার ওপর গাঁজা বিক্রির জন্য অবস্থান করা রুবেলকে র্যাবের অপর একটি দল আটক করে। পরে তার স্বীকারোক্তি অনু্যায়ী একটি ট্রাভেল ব্যাগের ভেতর থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ট্রাভেল ব্যাগে ফেনসিডিল নিয়ে ঢাকায় যাচ্ছিল ২ তরুণী, কাউন্টারেই ধরা

্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার আলোকিত চট্টগ্রামকে বলেন, নগরের পুরাতন রেলস্টেশন এলাকায় আমাদের আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১৯৭ বোতল ফেনসিডিলসহ একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামি জিজ্ঞাসাবাদে স্বীকার করে, সে দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গার মাদকসেবীর কাছে বিক্রি করে আসছিল। অপর এক অভিযানে ৫ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। উদ্ধার করা গাঁজাসহ গ্রেপ্তার আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

টিবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!