বটবৃক্ষ’র প্রথম বর্ষপূর্তিতে নানা আয়োজন

নানা আয়োজনে পালন করা হয়েছে সামাজিক সংগঠন ‘বটবৃক্ষ’র প্রথম বর্ষপূর্তি। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নগরের ফিরিঙ্গিবাজারে উপলব্ধি কার্যালয়ে আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা, কেক কাটা, শিক্ষাসামগ্রী বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মো. শাহাদাত হোসেন। উদ্বোধন করেন ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও মানবাধিকার কমিশন সভাপতি সৈয়দ সিরাজুল ইসলাম কমু।

আরও পড়ুন: গানে গানে মিউজিক সোসাইটির বর্ষপূর্তি

এতে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক সৌরভময় চৌধুরী, উপলব্ধির প্রতিষ্ঠাতা ইজাবুর রহমান, তরুণ লেখক মোসাদ্দিকুর রহমান ও তরুণ উদ্যোক্তা অমিত দে অভি।

নওশীন তাবাসসুম ও ফারদিন সুরাতের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠন সভাপতি পৃথ্বীরাজ চৌধুরী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোহান উল ইসলাম, সৌরভ পাল, অন্তর চৌধুরী, অর্পণ গুপ্ত, হিমেল দেব, ইফতেখার হোসাইন, নীলিমা দে, সুজয় বড়ুয়া, মুনতাহি তৌসিফ, সুমাইয়া আক্তার, মাহি চৌধুরী, আবির হোসেন, শায়ার চৌধুরী, আল আমিন আরমান, আসাদ রাফি, রাহি, তামিমা হক, রাহাত রেজা, রিকি দেব, আতাহার ইসতিয়াক, কৃপা দাশ, সামিউল হল, ইতমাম নাওয়ার, তাফিম রহমান, সাদিয়া ইসরাত, নাহিন মুনতাসির, মীর মাইনুল, আলিফ আহমেদ, নাফিস, জেহাদ।

অনুষ্ঠানের শেষে শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেন অতিথিরা।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!