পুলিশ প্লাজা থেকে ল্যাপটপ চুরি করে ২ চোর ঘুরছিল লালদীঘিতে

নগরে সংঘবদ্ধ চোরচক্রের দুসদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাই ল্যাপটপ ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৮ এপ্রিল) লালদীঘি এলাকার পুরাতন গীর্জা গলি থেকে তাদের গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার সোনাপুর মধ্যপাড়ার মো. বক্তারের ছেলে মো. আরিফ (২২) ও চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার দরবেশ হাট এলাকার নুরুল কবিরের ছেলে জাহাঙ্গীর আলম (৪০)।

পুলিশ জানায়, গত ৮ এপ্রিল পুলিশ প্লাজা মার্কেটের পঞ্চম তলার সোর্সিং সলিউশন লিমিটেডের স্বত্বাধিকারী মঈন উদ্দিন আহমেদ চৌধুরী বিকেল সাড়ে ৪টায় টেবিলের উপর ১টি ল্যাপটপ ও দুটি মোবাইল সেট রেখে নামাজ আদায়ে জন্য অফিসের পাশে অজু করতে যান। সেখান থেকে আসার পর দেখতে পান ল্যাপটপ ও মোবাইল নেই। পরে এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা করেন তিনি। এরপর চোরচক্রের দুজনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার আলোকিত চট্টগ্রামকে বলেন, পুলিশ প্লাজার একটি অফিস থেকে ল্যাপটপ ও মোবাইল চুরির অভিযোগে চোরচক্রের দুসদস্যকে গ্রেপ্তার করি। এ সময় তাদের কাছ থেকে চুরি করা ল্যাপটপ ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

পুলিশ পরিদর্শক আরও বলেন, গ্রেপ্তার আরিফ অফিস ও বাসা বাড়িতে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিল। চুরির মালামাল সহযোগী জাহাঙ্গীরের মাধ্যমে বাইরে বিক্রি করতেন তিনি। তাদের বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!